Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

সেলিমকে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন মামলায় অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ৭ দিনের রিমান্ডের আওতায় গতকাল রোববার সংস্থার পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে গঠিত দুদক টিম তাকে জিজ্ঞাসাবাদ করে। গত ১৩ নভেম্বর ঢাকা মহানগর আদালত তার রিমান্ড মঞ্জুর করে। গতকাল ছিলো রিমান্ডের প্রথম দিন। রিমান্ডের পরপর তাকে নিকটস্থ রমনা থানায় রাখা হয়।

গত ৩০ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে আটক করা হয় সেলিম প্রধানকে।
পরে তার গুলশানস্থ বাসায় তল্লাশি চালিয়ে ক্যাসিনোলব্ধ ২৯ লাখ টাকা, বিপুল বিদেশী মদ, বিদেশী মূদ্রা এবং হরিণের চামড়া জব্দ করে র‌্যাব। গত ২৭ অক্টোবর দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে সেলিম প্রধানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেন। মামলায় তার বিরুদ্ধে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। রিমান্ডের আওতায় আজ (সোমবার) আবারো তাকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন