Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য ঐক্যফ্রন্টের চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য আইজি প্রিজন বরাবর চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। গতকাল (রোববার) দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষাতের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পাঁচজনের নামের তালিকার চিঠি নিয়ে যান। চিঠিটি গ্রহণ করেন এআইজি প্রিজনস সুরাইয়া আক্তার।
আজ সোমবার অথবা আগামীকাল মঙ্গলবার সাক্ষাতকারের সময় চেয়েছে ঐক্যফ্রন্ট। সাক্ষাতের জন্য পাঁচজনের নামের তালিকা দেয়া হয়েছে তাদের মধ্যে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম নেই। সাক্ষাতের জন্য যাদের নামের তালিকা দেয়া হয়েছে তারা হলেনÑ জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডি সহ-সভাপতি তানিয়া রব।
আবেদনপত্রে বলা হয়, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ। তার পরিপ্রেক্ষিতে বিগত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন। সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রীর জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তার সূত্রমতে আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর বেগম খালেদা জিয়ার সাথে প্রথম পর্বে উল্লেখিত নেতৃবৃন্দ সাক্ষাৎ করতে আগ্রহী।



 

Show all comments
  • shaik ১৮ নভেম্বর, ২০১৯, ৭:২২ এএম says : 0
    Tara tari DEKHA korar bebostha kortay bolen, na hoi BAL er der upor chap din. Apnara e Shadhinotar Ogro Dut.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন