Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

দেশে সামাজিক অস্থিরতা চলছে বনানী অফিসে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দলকে আরো শক্তি অর্জন করে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখতে হবে। দেশের বড় তিনটি রাজনৈতিক শক্তির মধ্যে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারনের আস্থার প্রতিক। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষ্যে এক বিশেষ সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশে সামাজিক অস্থিরতা জাপা ভূমিকা রাখতে পারে।
জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান আরো বলেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি হচ্ছে জাতীয় পার্টির অন্যতম শক্তি। আগামী দিনের রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে স্বেচ্ছাসেবক পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বলেন, সাধারন মানুষ দেশের রাজনৈতিক শুন্যতা ও সামাজিক অস্থিরতায় বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকেই প্রত্যাশা করে। কারণ, জাতীয় পার্টির দেশ পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টির সমর্থক গোষ্ঠী রয়েছে। দেশের মানুষ মনে করে চাঁদাবাজী, টেন্ডারবাজী ও দুর্নীতিমুক্তভাবে দেশ পরিচালনার সামর্থ একমাত্র জাতীয় পার্টির রয়েছে।
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মোঃ বেলাল হোসেনের পরিচালনায় বক্তৃতা করেন প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, আবু সাঈদ স্বপন, গোলাম মোস্তফা, সৈয়দ মনিরুজ্জামান, মনিরুজ্জামান টিটু, মাহমুদুর রহমান মাসুম, শাহজাহান মিয়া, নাসির উদ্দিন হাওলাদার, শিবলু নোমান, কনক আহমেদ, খলিলুর রহমান বাবু, ইদি আমিন এ্যাপোলো, নুরুজ্জামান, আলমগীর হোসেন, হাফেজ মাহমুদুল আনোয়ার ও রুবেল আগামী ৭ ডিসেম্বর সকালে ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউশন মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন