Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

পাবনার চাটমোহরে আলোচিত ক্লিনিকের মালিক ট্রাক চাপায় নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১১:১৭ এএম | আপডেট : ৫:০২ পিএম, ১৮ নভেম্বর, ২০১৯

পাবনার চাটমোহরে প্রসূতি মাতার মৃত্যুতে আলোচিত ও দায়ের করা মামলার অভিযুক্তদের একজন সেই ক্লিনিকের মালিক
ট্রাক চাপায় ঈশ্বরদীতে নিহত হয়েছেন। পাবনার চাটমোহর পৌর শহরের নারিকেল পাড়া এলাকার ‘ইসলামিক হাসপাতাল’ নামের ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু (৫৫)। তিনি চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া এলাকার তোফাজ্জল সরদারের পুত্র। তার ক্লিনিকে প্রসূতি মৃত্যুর ঘটনায় চাটমোহর থানায় দায়েরকৃত একটি মামলায় অভিযুক্ত হিসেবে তিনি পলাতক ছিলেন ।
স্বজনরা জানান, রোববার দিবাগত রাত একটার দিকে ঈশ্বরদী পৌর সদরের বাবুপাড়া এলাকায় রিকশা নিয়ে শ্বশুড় বাড়িতে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পাবনার ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার জানান, নিহতের আত্মীয়-স্বজন আপোষ করায় ট্রাকটি ছেড়ে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর সোমবার রাতে আমির হোসেন বাবলুর মালিকানাধীন ‘চাটমোহর ইসলামিক হাসপাতাল’ ক্লিনিকে একজন প্রসূতির অপারেশন চলাকালে তাকে মূমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় কথিত চিকিৎসক সাদ্দাম হোসেন নিবির ও আসাদুজ্জামানেক ধরে পুলিশে দেয় এলাকাবাসী। তবে ওই সময় পালিয়ে যান আমির হোসেন বাবলু। এরপর ১২ নভেম্বর মঙ্গলবার রাতে ওই ঘটনায় মৃত প্রসূতি তাছলিমা খাতুনের বাবা মজনুর রহমান মজনু বাদী হয়ে চাটমোহর থানায় তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

৫ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ