Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেটে গজ রেখে সেলাই, প্রসূতির মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১১:৩৬ এএম

প্রসূতির পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই দেয়ায় মৃত্যুর অভিযোগ উঠেছে। ওই প্রসূতির নাম নাছিমা বেগম। রংপুরে একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের সময় এই ঘটনা ঘটে।

জানা যায়, গত ৫ নভেম্বর সদর উপজেলার ধাপ এলাকায় অবস্থিত রোজ হাসপাতালে প্রসূতি নাছিমা বেগম সিজারের মাধ্যমে সন্তান জন্ম দেন। এর পর ফের অসুস্থ হয়ে পড়লে শনিবার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার সন্ধ্যায় চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

রোগীর স্বজনদের অভিযোগ, গত ৫ নভেম্বর সদর উপজেলার ধাপ এলাকায় অবস্থিত রোজ হাসপাতালে প্রসূতি নাছিমা বেগমকে ভর্তি করা হয়। সেখানে সিজারে সন্তান জন্ম দেন নাছিমা। তবে রিলিজের পর পেটে প্রচণ্ড ব্যথা নিয়ে শনিবার ফের রোজ হাসপাতালে যান নাছিমা। কিন্তু তাকে ভর্তি না করে উল্টো ফেরত দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

পরে রংপুর মেডিকেলে ভর্তির পর পুনরায় অস্ত্রোপচার হয় তার। পেট থেকে বের করা হয় গজ-ব্যান্ডেজ। চিকিৎসাধীন রোববার সন্ধ্যায় মারা যান নাছিমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপচিকিৎসা

২৮ ফেব্রুয়ারি, ২০২১
১২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ