Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পিরোজপুরে বিএনপির বিক্ষোভ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১১:৫২ এএম

পিয়াজ, চাউলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ সোমবার সকালে জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয় থেকে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের দিকে বের হওয়া শুরু করলে পুলিশের বাধায় তা পন্ড হয়ে যায়। পরে পুরাতন কালেক্টরেট ভবনের সামনে এক পথ সভায় মিলিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, আ: ছালাম বাতেন, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, যুগ্ম সাধারণ সম্পাদক ছরোয়ার হোসেন হাওলাদার, সহ- সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা মৎস্যজীবী দলের তরিকুল ইসলাম নজিবুল, জেলা জাসাসের সভাপতি জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান রুবেল, সহ-সভাপতি খাইরুল ইসলাম বাবু প্রমুখ।
পথসভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, জনগনের ভোট নির্বাচিত না হওয়ার কারণে এই স্বৈরাচারী সরকার পিয়াজ, চাউলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে বৃদ্ধি করে জনগণের সাথে উপহাস করছে। সরকার দলীয় সিন্ডিগেট করে বাজার নিয়ন্ত্রণ করে পেয়াজের দাম রের্কড পরিমানে বৃদ্ধি করে কেসিনোসহ সরকার দলীয় নেতাদের দুর্নীতিকের অন্য দিকে মোর নেয়ার জন্যই দেশের জনগনের সাথে প্রতারণ করে পিয়াজের দাম বৃদ্ধি করেছে।
এ সময় তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে যে এই স্বৈরাচারী সরকারের অবৈধভাবে কারারুদ্ধ করে রেখেছে সেখান থেকে তাকে নি:শর্ত মুক্তি দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ