Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেঙে গেলো এলডিপি : নতুন অংশের বিএনপিতে ফেরার ইঙ্গিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১:৩৯ পিএম

নতুন কমিটি ঘোষণা দিয়েই বিএনপিতে যোগ দেয়ার ইঙ্গিত দিলেন এলডিপি থেকে বাদ পড়া সাবেক সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। তিনি বলেন, বিএনপির ভেঙে এলডিপি গঠন করে যে পাপ করেছি তার প্রায়শ্চিত্ত করতে চাই। আর বিএনপি যদি আমাদের আমন্ত্রণ জানায় তাহলে আমরা এলডিপি বিলুপ্ত করে বিএনপিতে যুক্ত হবো।
সোমবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এলডিপির পদবঞ্চিত নেতারা সংবাদ সম্মেলনের মাধ্যমে অলি আহমেদ এবং রেদোয়ান আহমেদের বিপরীতে ৭ সদস্যের নতুন এই সমন্বয় কমিটি ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে এলডিপির সাবেক সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম এই কমিটির ঘোষণা করেন। আবদুল করিম আব্বাসীকে সমন্বয় কমিটির সভাপতি এবং শাহাদাত হোসেন সেলিমকে সদস্য সচিব করা হয়েছে।

সেলিম আরও বলেন, আমরা অঙ্গীকার করছি দেশের এই ক্রান্তিকালে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের দুর্দিনে দেশ প্রেমিক হিসেবে জাতীয়তাবাদী আদর্শের রাজনীতিতে আরও বলিষ্ঠভাবে অংশগ্রহণ করবো। একইসঙ্গে সারাদেশে এলডিপি নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে অচিরেই একটি কার্যকর ভূমিকায় অবতীর্ণ হবো।

এই প্রয়াসে বিএনপি স্বীকৃতি দেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।



 

Show all comments
  • মজলুম জনতা ১৮ নভেম্বর, ২০১৯, ১:৫০ পিএম says : 0
    ভাংঙা গড়ার মধ্য দিয়ে রাজনিতি।আর্দশ্য শুধু গঠনতন্ত্রে লিপিবদ্ধ থাকলে হবে।
    Total Reply(0) Reply
  • A. Z. M. Abdullah ১৮ নভেম্বর, ২০১৯, ২:২১ পিএম says : 0
    information
    Total Reply(0) Reply
  • Shahidur Rahman (Pintu) ১৮ নভেম্বর, ২০১৯, ৪:৫৯ পিএম says : 0
    Congratulation
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলডিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ