Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে বন্দুক হামলায় নিহত ৪, আহত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ২:১২ পিএম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেসনোতে স্থানীয় সময় গতকাল রোববার (১৭ নভেম্বর) রাতে শহরের একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আজ সোমবার দুপুরে ফক্স নিউজ এ খবর প্রকাশ করেছে।
অজ্ঞাত বন্দুকধারীরা বাড়ির পেছনের আঙিনায় পারিবারিক অনুষ্ঠানে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। পুলিশ জানিয়েছে, এখনও কোনো সন্দেহভাজনকে শনাক্ত করা সম্ভব হয়নি।
সন্ধ্যা ৬টার পর ফুটবল খেলা দেখতে বন্ধু ও আত্মীয়স্বজন ওই বাড়িতে জড়ো হয়েছিলেন। ওই সময় বন্দুকধারী হামলা চালায়। পরে প্রতিবেশীরা ৯১১-তে কল করে সাহায্য চান।
হত্যাকারীকে খুঁজতে তল্লাশি শুরু করেছে ফ্রেসনো শহরের পুলিশ কর্মকর্তারা। সিকিউরিটি ক্যামেরার ফুটেজের খোঁজে আশেপাশের বাড়ি তল্লাশি চালাচ্ছেন তারা। এতে গুলিবিদ্ধ ১০ ব্যক্তির মধ্যে চারজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন অন্যদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। খবর এনবিসি নিউজের।
যুক্তরাষ্ট্রে এ ধরনের বন্দুক হামলা প্রায়শই ঘটে থাকে। তবে সম্প্রতি এ ধরনের ঘটনা উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন