Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সোনাইমুড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ প্রতিষ্ঠানের জরিমানা

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

সোনাইমুড়ী উপজেলা সংবাদদাতা : সম্প্রতি সোনাইমুড়ী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ফয়সালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।
এ সময় খাদ্যে ভেজাল, পরিমাপে কম, ইফতারিতে রঙ ব্যবহার, ফুটপাত দখলসহ বিভিন্ন অভিযোগে অভিযুক্ত প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা প্রদান করেন। সোনাইমুড়ী বাজারের সাইমুন হোটেলকে খাদ্যে অব্যবস্থাপনার কারণে ২ হাজার, ফুটপাতের আম দোকানে ৫০০, নেপাল কোকারিজ দোকানের ১ হাজার, পাদুকালয় ৫০০, পারাবী সুজ ৫০০, রংধনু ক্রোকারিজ ৫০০, বাবলু টিম্বার স›মিলে ২ হাজার, জিন্নাহ টিম্বার স›মিলে ৫হাজার, আবু তাহের এন্ড সন্ডস স›মিলে ৫ হাজার, জামান সুজ ৫০০, জাহানারা ক্রোকারীজ ৫০০, টুটুল এন্ড সন্স ৫ হাজার, রফিক লাকড়ী দোকান ১ হাজার, মিয়াজী এলমোনিয়াম ১ হাজার, জুনায়েদ সুজ ১ হাজার, লিটনের মাংস দোকানে পরিমাপে কম দেয়ার কারণে  ১ হাজার, হায়দার ফাস্টফুড ১ হাজার ও খাজা হোটেলে খাদ্যে ভেজাল পণ্য মেশানোর কারণে ৫ হাজার টাকা জরিমানা ও ইফতারি সামগ্রী নষ্ট করেন। অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রবিউল ফয়সাল মালামাল ফুটপাতে না রাখার জন্য সতর্ক করেন। সোনাইমুড়ী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা হিসেবে এটি ছিল তার প্রথম অভিযান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাইমুড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ