Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে বিএনপির প্রতিবাদ সমাবেশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৩:১৫ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ১৮ নভেম্বর, ২০১৯

সিন্ডিকেটের মাধ্যমে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুড়িগ্রামে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে বিএনপি। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ বাঁধা দেয় ।
পরে জেলা বিএনপি কার্যালয়ে সিনিঃ সহ সভাপতি আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহি কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান,সিনিঃ যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান,যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, সহ সাধারন সম্পাদক মোসলেম উদ্দিন মোল্লা দুলাল,ছাত্র বিষয়ক সম্পাদক মাজেদুল ইসলাম তারা,সহ যুবদল স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল নেতৃবৃন্দ ।
এ সময় বক্তারা অভিযোগ করেন সরকারের প্রত্যক্ষ মদদে সিন্ডিকেটের মাধ্যমে ২০ টাকার পেঁয়াজ ২৮০ টাকায় বিক্রি করে কোটি কোটি টাকা লুটপাট করা হয়েছে। এ সরকার ব্যর্থ সরকার। সমাবেশে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবী করেন বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ