Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ইভটিজিংয়ের সাথে আমার পুত্র জড়িত নয় বলে পিতার সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৩:৩৯ পিএম

ইভটিজিংয়ের সাথে আমার পুত্র জড়িত নয় এমনটা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন পিতা জাকির হোসেন। সোমবার সকাল এগারটায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে তিনি এ সংবাদ সম্মেলন করেন। লিখিত বক্তব্যে বলেন, আমি নীলগঞ্জ ইউনিয়ের একজন স্থায়ী বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ দেশের বাইরে ছিলাম। দেশে আসার পর জানতে পারি আমার বড় ছেলে জাফরের সাথে প্রতিবেশি সেলিম মুসুল্লীর মেজো মেয়ে লামিয়ার সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। এঘটনা শোনার পর সে তার ছেলেকে সাবধান করে দেয়। সামনে আর না বাড়ে সেজন্য মেয়ের বাবাকেও সজাগ থাকতে বলেন। বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর হঠাৎ করে শুনতে পেলাম চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ইভটিজিং এবং ঢাকায় গমন শিরোনামে ফেইজবুক, অনলাইন এবং পত্রিকায় যে খবর প্রকাশিত হয়। এতে সেলিম মিয়ার ছোট মেয়ে আছিয়াকে উত্তপ্ত করার অভিযোগে আমার বড় ছেলেকে জড়ানো হয়েছে। আসলে ইভটিজিংয়ের সাথে আমার পুত্র জড়িত নয়। একতরফা অভিযোগ করে আমাকে ও আমার পরিবারকে সমাজে ছোট করার জন্যই এঘটনা ঘটানো হয়েছে। উল্লেখিত ইভটিজিং স্পর্ট কলাপট্রি খেয়াঘাটসহ নদীর এপার ওপার সরেজমিনে তথ্য নিলে জানতে পারবেন আমার পুত্রের প্রেম ঘটিত ঘটনা ছাড়া সকল অভিযোগ মিথ্যা। সত্যি ঘটনা উদঘাটন করার জন্য তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ জানান।
এ ব্যাপারে আছিয়ার মা ঝর্না বেগম জানান, তার মোঝো মেয়ে লামিয়াকে প্রায়ই উত্যক্ত করত জাফর। বিষয়টি জাফরের বাবাকে কয়েকবার জানানো হয়েছে। এছাড়া লামিয়া জাফরের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় জাফরসহ তার কয়েকজন বন্ধু মিলে ছোট মেয়ে আছিয়াকে উত্যক্ত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন

২১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ