Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

পিএসএল প্লেয়ার ড্রাফট-আরও ৯ বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৫:০২ পিএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার ড্রাফটে জায়গা পেল আরও ৯ বাংলাদেশি ক্রিকেটার। এ নিয়ে টুর্নামেন্টটির প্লেয়ার ড্রাফটে বাংলাদেশি ক্রিকেটারের সংখ্যা দাঁড়াল ২৩ জনে।
আজ সোমবার পিএসএলের প্লেয়ার ড্রাফটে সিলভার ক্যাটাগরির তালিকা প্রকাশ করা হয়। তালিকায় জায়গা পাওয়া ৯ বাংলাদেশি ক্রিকেটার হলেন—আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলি, মোহাম্মদ নাঈম শেখ, সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফ হাসান। এ ৯ জন বাংলাদেশিসহ এই ক্যাটাগরিতে মোট ১৮২ জন বিদেশি ক্রিকেটারের নাম রয়েছে।
এর আগে, ড্রাফটের ডায়মন্ড ক্যাটাগরিতে ৪ জন বাংলাদেশি ক্রিকেটার জায়গা পায়। এ চারজন হলেন—তামিম ইকবাল, মোহাম্মদ সাইফউদ্দিন, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। এছাড়া গোল্ড ক্যাটাগরিতে রয়েছে ১০ বাংলাদেশ ক্রিকেটারের নাম। তারা হলেন—আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাসকিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন