Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৬:০৩ পিএম

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, শেরপুর জেলা শাখার উদ্যোগে আজ ১৮ নভেম্বর সোমবার বিকালে প্রতিবাদ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গৃদা নারায়ণপুর এলাকা থেকে মিছিলটি বের হয়ে রঘুনাথ বাজার মোড়ে এসে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও শেরপুর জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল।
এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ বাদল, সাইফুল ইসলাম স্বপন, অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট মুখলেছুর রহমান জীবন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আওয়াল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম. কে. মুরাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ পলাশ, আক্রামুজ্জামান রাহাত, শ্রম বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ ময়নাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনসমূহের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
রঘুনাথ বাজারস্থ বিএনপির কার্যালয় পুলিশ সদস্যদের দ্বারা অবরুদ্ধ থাকায় কার্যালয়ে সমাবেশ না করে রঘুনাথ বাজার মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা বিএনপি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন