Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইশতিয়াকের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামের ইতিহাসে মাস্টার্স পাস যুবক ইশতিয়াক। যে বয়সে জীবনের স্বপ্ন আঁকা ও কর্মব্যস্ত থাকার কথা, সে বয়সে জটিল রোগে আক্রান্ত। ময়মনসিংহ মেডিকেল কলেজের ফিজিওথেরাপি বিভাগের প্রধান ডা. আজিজুর রহমান ও আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইয়েন্স হাসপাতালের সিনিয়র অফিসার ডা. মামুনুর রশিদ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, ইশতিয়াক পলিমাইয়োসাইটিস (প্যারালাইসিস) রোগে আক্রান্ত। এ চিকিৎসা বাংলাদেশে নেই। তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে হবে। এতে প্রায় ১০/১২ লাখ টাকা প্রয়োজন।
নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার বিন্না গ্রামের বেগ বাড়ি নিবাসী মরহুম মির্জা আবু হাসানের ছেলে মির্জা ইশতিয়াক হাসান। ৪ ভাই বোনের মধ্যে সে দ্বিতীয়। ইশতিয়াক জানান, নিকট স্বজন ও প্রতিবেশীদের কাছ থেকে ঋণ নিয়ে গত দুই মাসে চিকিৎসা ব্যয় হয়েছে ৫৫ হাজার টাকা। এখন চিকিৎসা খরচ না থাকায় হাসপাতালেও যেতে পারছি না। আমার দরিদ্র পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে সমাজের হৃদয়বান, ধনবান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন ইশতিয়াক।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. মির্জা ইশতিয়াক হাসান
হিসাব নং ০২২১১২০০৯২৮৮৭
আল আরাফাহ ইসলামি ব্যাংক, ময়মনসিংহ শাখা
মোবাইল ০১৭১৭৫০৫৮৪১ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ