Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

কাঙ্গালিনী সুফিয়াকে মেয়র আতিকুল ইসলামের অনুদান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

লোকগানের শিল্পী কাঙ্গালিনী সুফিয়ার সুচিকিৎসার জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) পক্ষ থেকে দুই লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত রোববার ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম তাকে এ অনুদান তুলে দেন। এসময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই উপস্থিত ছিলেন। ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বলেন, গণমাধ্যমে তার অসুস্থতার খবর এবং আর্থিক দুরবস্তার কথা মেয়রকে জানানো হয়। এ কারণেডিএনসিসির পক্ষ থেকে মেয়র কাঙ্গালিনী সুফিয়ার চিকিৎসার জন্য তাকে আর্থিক অনুদান প্রদান করেন।



 

Show all comments
  • রোজারিও মিলন ১৯ নভেম্বর, ২০১৯, ৯:০২ এএম says : 0
    ধন্যবাদ জানাই ঢাকা উত্তর এর নগর পিতাকে তাঁর এ মহতি উদ্দোগের জন্যে। আসলে গুণিজনকে সন্মান দেয়ার অর্থই হলো আরো ভাল কাজ করার আরো বেশি বেশি দায়ীত্ব দেয়া। এই সুফিয়া বলা হয় " কাঙ্গালিনী "সুফিয়া। আরে বাবা, সবার আর্থিক অবস্থাকি সমান হয় নাকি? সুফিয়া আর্থিক ভাবে একটু দুর্বল বলে তাকে কাঙ্গালি বলতে হবে কেন। তবে সে এ দেশের সংস্কৃতিকে অনেক সমৃদ্ধ করেছে তার গানের মাধ্যমে। ক'জনা পারে সুফিয়ার মত এমন মহৎ কাজের অংশিদার হতে। আর যা-ই হোক আমার চেয়েও বেটার পজিশনে আছেন সুফিয়া ম্যাডাম। স্যালুট ম্যাডাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ