Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশে উন্নয়ন হবে: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৯:১৮ পিএম

‘আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশে উন্নয়ন হবে।’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এ কথা বলেছেন।

তিনি বলেন, আমাদের দেশে কিছু সুবিধাবাদী ব্যবসায়ী আছেন। মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে তারা ফায়দা লুটতে চায়। এসব ব্যবসায়ীরা পেঁয়াজ গুদামজাত করে দাম বাড়িয়ে দিয়েছে। এ ধরনের সুবিধালোভী ব্যবসায়ীদের কারণে সাধারণ জনগণের দুর্ভোগ হয়। আমরা বিদেশ থেকে পেঁয়াজ আমদানি করছি। পেঁয়াজের দাম ইতোমধ্যে কমতে শুরু করেছে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

পেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের কঠোর হুঁশিয়ারি দিয়ে হানিফ বলেছেন, পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে। সরকার ইতোমধ্যে তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে। এ চক্রকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেওয়া হবে।

এ সময় হানিফ মির্জা ফকরুলকে উদ্দেশ্য করে বলেন, রাস্তায় দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তি চান আর প্রধানমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার সময় খালেদার মুক্তির কথা লিখতে ভুলে যান, এ সব নাটক বন্ধ করুন।

অনুষ্ঠানটিতে মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম এমপি, সাবেক সংসদ সদস্য সুলতানা তরুণ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন