Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

২৬ নভেম্বর ঢাকায় আসছেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

আসছে ২৬ নভেম্বর ঢাকায় আসছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়ক দেব। তার নিজের প্রযোজিত ছবি ‘পাসওয়ার্ড’ আমদানি করার মাধ্যমে ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তির কথা আছে।

আর এ উপলক্ষে ছবির প্রচারে অংশ নিতে তিনি ও ছবির নায়িকা রু´িনি মিত্রসহ বেশ কয়েকজন শিল্পী বাংলাদেশে আসবেন। পাসওয়ার্ড-এর বিপরীতে ভারতের কলকাতায় রপ্তানি করা হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’।
নায়িকা ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে দেব ২৬ নভেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনে অংশ নেবেন। গুঞ্জন রয়েছে অনুষ্ঠানে দেব নতুন কোনো ঘোষণাও দিতে পারেন।
জানা গেছে, সংবাদ সম্মেলনে দেব বাংলাদেশের ছবিতে অভিনয় করার বিষয়ে কোনো ঘোষণাও দিতে পারেন। ঢাকায় কয়েকজন প্রযোজক ও পরিচালকের সঙ্গে দেবের কথাবার্তা চলছে। তবে বিষয়টি এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না।
এদিকে বাংলাদেশে পাসওয়ার্ড ছবিটি মুক্তির দুই সপ্তাহ পর কলকাতায় ক্যাপ্টেন খান ছবিটি মুক্তি দেওয়া হতে পারে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন