Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ওভারডোজেই আইসিইউতে ভর্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

ভারতের পশ্চিমবঙ্গে টালিগঞ্জের নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত রোববার রাতে নায়িকার শ্বাসকষ্ট শুরু হয় এরপরই তাকে কলকাতার ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেত্রীর অসুস্থতায় স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারসহ পরিচিত সবাই। তবে জানা গেছে গতকাল সোমবার সকাল থেকে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
চিকিৎসকরা বলেছেন, নুসরাত জাহান কোনও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন। সেই ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া স্বরূপই তার শ্বাসকষ্ট শুরু হয়েছিল। এছাড়াও গত কিছুদিন ধরেই তার শরীর খুব একটা ভালো যাচ্ছিল না।
তবে সেই সব অসুস্থতা নিয়েই তিনি কাজ চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু গত রোববার রাতে হঠাৎ করেই নুসরাতের শারীরিক অবনতি হয়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি ভিত্তিতে শুরু হয় তার চিকিৎসা। তাকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন।
কয়েকজন চিকিৎসকের একটি দল নুসরতের দিকে সার্বক্ষণিক নজর রাখছিলেন। চিকিৎসকরা গণমাধ্যমকে বলেছেন, গতকাল সোমবার সকাল থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তারপরও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
পরিবারের সঙ্গে নুসরতের অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ফোন করে খোঁজ নিয়েছেন। এছাড়াও তৃণমূলের অন্যান্য নেতা মন্ত্রীরাও তার খোঁজ নিয়েছেন বলে জানা গেছে। নিজের এলাকা বসিরহাটের লোকজনও নুসরাতের দ্রæত আরোগ্যে কামনা করছেন।
প্রসঙ্গত, কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে তাকে দেখা গিয়েছিল। তখনও শরীর খুব একটা ভালো ছিল না বলেই জানা যাচ্ছে। এছাড়া এই মুহূর্তে আসন্ন ছবি অসুর-এর শুটিং নিয়েও নুসরাত ভীষণ ব্যস্ত সময় পার করছিলেন। সূত্র : কলকাতা২৪।



 

Show all comments
  • Jashim Uddin ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫১ এএম says : 1
    আর একটু ডোজ বাড়িয়ে দেওয়া উচিত ছিলো,
    Total Reply(0) Reply
  • Jashim Uddin ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৩ এএম says : 0
    যত বড় অভিনেত্রী হও আর খ্যাতিমান হও, ভিতর ভিতর স্বাস্থ্যটা সব। পরিমিত খাদ্যগ্রহন, জীবনযাপন, ব্যায়াম আর নিয়মিত নিজের যত্ন ছাড়া জীবন অচল।
    Total Reply(0) Reply
  • TI Shamim ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৩ এএম says : 1
    বাবুজি সাঁরা জিবন সুন্দর থাকার ও ত্বক রুক্ষ মুক্ত রাখার জন্য যে ফরমুলা ইউজ করেছ। তা আস্তে আস্তে কাজ করা শুরু করে দিয়েছে
    Total Reply(0) Reply
  • Mizan Rana ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৪ এএম says : 1
    দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল অনেক ভালো ওর মত ইসলাম বিদ্বেষী বেঁচে থাকার চেয়ে মরে যাওয়া অনেক ভালো ও হলো একটা জাহান্নামের কীট
    Total Reply(0) Reply
  • MD Ashraf ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৪ এএম says : 1
    আমি মোটেও তার মৃত্যু কামনা করি না। কামনা করি মহান আল্লাহ তাকে হেদায়েত দান করোক....
    Total Reply(0) Reply
  • Shaha Jahan ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৪ এএম says : 1
    ঠিক আছে এবার সঠিক আল্লাহ যেন সঠিক ধর্ম পালন করার তৌফিক দেয় ওনাকে
    Total Reply(0) Reply
  • Mohammad Jafar Ullah ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৫ এএম says : 1
    বাংলাদেশের সাংবাদিকদের কোন কাজ নেই নাকি??? দেশের সমস্যার কথা না লেখে ওর মতো মহিলাকে নিয়ে কত চেতনা ফুটিয়ে তুলতেছে।।
    Total Reply(0) Reply
  • MD Samim ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৫ এএম says : 1
    এই মেয়ে মুসলিম ধর্মকে অবমাননা করেছে নামাজ না পড়ে মুর্তি পূজা করেছে নিজের ধর্ম থেকে সরে গিয়ে হিন্দু ধর্মের ছেলেকে বিবাহ করেছে। এখন দেখি তোমার মুর্তি তোমাকে বাঁচাতে পারে কি না।
    Total Reply(0) Reply
  • Mamun Khondoker ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৫৬ এএম says : 1
    আল্লাহ মহান, এবং সর্বশক্তিমান, আল্লাহই ভালো জানেন তার পরিণতি কি হবে, তবে নুসরাতের পরিণতির জন্য নুসরাত নিজে দায়ী , সে ইসলাম এবং মুসলমানকে যেভাবে অপমান করেছে তার বিচার আল্লাহ করবেন যেভাবে হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন