Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিএনপির প্রতি জনগণের সমর্থন নেই: খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১০:০১ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুপরিকল্পিতভাবে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন। দুর্নীতি রোধে তিনি কাজ করছেন। তাই উন্নয়ন ও সুশাসনের এ ধারা অব্যাহত রাখতে যার যার স্থান থেকে কাজ করতে হবে।

সোমবার (১৮ নভেম্বর) ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, পেঁয়াজ কারসাজিতে দেশে ডিমের হালির মত পেঁয়াজও হালিতে বিক্রি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি গুরুত্ব দিয়ে উড়োজাহাজে করে বিদেশ থেকে পেঁয়াজ আমদানির ব্যবস্থা নিয়েছেন। আগামী ৭/৮ দিনের মধ্যে পেঁয়াজ এর দাম সহনীয় পর্যায়ে চলে আসবে।

এ সময় বিএনপি সম্পর্কে তিনি বলেন, জনসমর্থন ও অস্তিত্ব হারিয়েছে বিএনপি নামের দলটি। পেঁয়াজ ইস্যুতে জনগণকে সঙ্গে নিয়ে তারা সরকারের সমালোচনা করার সুযোগ পেয়েছিল, কিন্তু সে সাহস তারা পায়নি। কারণ তাদের প্রতি জনগণের সমর্থন নেই। তারা এতটা লুটপাটের সঙ্গে জড়িত ছিল যে এখন নিজেরাই ভয়ের মধ্যে রয়েছে।

সম্মেলনে আলীয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. সাদী'র সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খন্দকার মোশাররফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ