Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

অল্পের জন্য রক্ষা পেলেন আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লিফটে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ একদল নেতাকর্মি। হাসপাতালের পাঁচ তলা থেকে নামার সময় হঠাৎ লিফট বিগড়ে যায়। বিএনপি নেতারা জানান, লিফট ছিঁড়ে তিন তলা থেকে নিচে নেমে যায়। এ সময় লিফটের ভেতরে আটকা পড়েন তারা। প্রায় ১৫ মিনিট পর তাদের সেখান থেকে উদ্ধার করা হয়।
গতকাল সোমবার বেলা ২টায় হাসপাতালে চিকিৎসাধীন পাথরঘাটা বিস্ফোরণে আহতদের দেখতে সেখানে যান বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ চট্টগ্রামে দলের অন্তত ১০ শীর্ষ নেতা। আহতদের দেখে নামার সময় হাসপাতালের পাঁচ তলা থেকে লিফটে ওঠেন তারা।
লিফটে থাকা চট্টগ্রামের সাবেক সিভিল সার্জন ও ড্যাবের সহ-সভাপতি ডা. খুরশীদ জামিল চৌধুরী সাংবাদিকদের বলেন, তারা ১০ নেতা ও কয়েকজন সাংবাদিক হাসপাতালের পঞ্চম তলা থেকে লিফটে নিচে নামার সময় তৃতীয় তলায় এসে ঝাঁকি খান, এরপর একদম নিচে নেমে যায় লিফট। এ সময় লিফট নিচতলার আরও কয়েক ফুট নিচে নেমে যায়। এতে আমরা সবাই আতঙ্কিত হয়ে পড়ি। তবে কেউ আহত হয়নি।
চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আখতারুল ইসলাম বলেন, প্রতিদিন শত শত লোক এসব লিফট ব্যবহার করে। এরকম কোনো ঘটনা ঘটে না। উনারা যা বলছেন, সেরকম কিছু হয়নি। লিফট ছিঁড়ে পড়ার কোনো ঘটনাই ঘটেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন