Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

এবার লবণে গুজব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৩০ পিএম

সারাদেশে যখন পেঁয়াজে অস্থিরতা সটো কাটতে না কাটতেই এবার লবণের দাম বৃদ্ধির গুজবে সয়লাব সিলেট অঞ্চল। লবণের দাম বেড়েছে এমন গুজবে বিভাগের বেশকিছু এলাকার বাজার থেকে উধাও হয় লবন। এ সুযোগে অনেক অসাধু ব্যবসায়ী লবণের গায়ের মূল্যের চেয়ে দু-তিন গুণ বেশি দামে লবণ বিক্রি শুরু করেন। এ অবস্থায় রাতেই সরকারি গোয়েন্দা সংস্থা, পুলিশ, র‌্যাব ও জেলা প্রশাসন ঝটিকা অভিযান চালিয়ে গুজব নিয়ন্ত্রণ করে।

তবে আজ মঙ্গলবার সকালে নগরের বিভিন্ন ভোগ্যপণ্যের দোকান ঘুরে দেখা গেছে, প্রায় দোকানেই লবণ সংকট। গতকাল সোমবার সন্ধ্যায় এক নিমিষেই লবণ বিক্রি হয়ে গেছে। ফলে এখন সিলেটের খুচরা বাজারে লবণের সংকট রয়েছে।

ব্যবসায়ীরা বলছেন, লবণের দাম বাড়েনি। হঠাৎ করে লবণের চাহিদা বাড়ায় এই মুহূর্তে দোকানে লবণ নেই। লবণের ওর্ডার দেয়া হয়েছে দুপুর নাগাদ দোকানে পাওয়া যাবে। লবণের দাম বাড়েনি বরং ফ্রেশ লবণের বস্তাপ্রতি ১৫ টাকা দাম কমেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লবণ

২১ জানুয়ারি, ২০২০
১৯ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন