Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

কালিগঞ্জে ভাটা শ্রমিকের শরীরে এসিড মেরে ঝলসে দিয়েছে প্রতিপক্ষ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ২:০৭ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে রফিকুল ইসলাম (২৬) নামে এক ইটভাটা শ্রমিকের শরীর এসিড মেরে ঝলছে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোররাতে উপজেলার রতনপুর ইউনিয়নের মাঠকাটি গ্রামে এ ঘটনা ঘটে।

রফিকুল স্থানীয় আব্দুল গফফার মোল্যার ছেলে।

রফিকুলের মামাতো ভাই শফিকুল ইসলাম জানান, ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যায় রফিকুল। টয়লেট থেকে বের হওয়ার সময় তার শরীরে এসিড ছুড়ে মারে দুর্বৃত্তরা। এ সময় রফিকুলের আর্ত চিৎকারে ঘর থেকে বের হয়ে পরিবারের সদস্যরা হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীনদের ধাওয়া করে কিন্তু ধরতে ব্যর্থ হয়। হামলাকারীদের সাথে তাদের জমিজমা সংক্রান্ত পারিবারিক বিরোধ দীর্ঘদিনের।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

সাতক্ষীরা সদর হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. হাফিজ উল্লাহ বলেন, রফিকুলের মুখমন্ডল থেকে পা পর্যন্ত এসিডে ঝলসে গেছে। শরীরের ষাট ভাগই দগ্ধ। অবস্থা বেশ সংকটাপন্ন। রোগীকে দ্রুত সুস্থ করতে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তির পরামর্শ দিয়েছি আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ