Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে ছাত্রদল নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে বোনের কবর জিয়ারত করে ফেরার পথে জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. আলী মুন্নাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে নয়টায় শহরের গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থান সড়কে।
সোমবার ছোট বোনের কবর জিয়ারত করতে শহরের গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে যান মো. আলী মুন্না। জিয়ারত করে ফেরার পথে স্থানীয় একদল দুর্বৃত্তরা হঠাৎ তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর মিশন হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত ছাত্রদল নেতা মুন্না শহরের বঙ্গজল এলাকার ডা. শমসের আলীর ছেলে।
এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাধারণ সম্পাদক মো. আমিনুল হক, জেলা ছাত্রদলের সভাপতি সানোয়ার হোসেন তুষার ও সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান খোকন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে ছাত্রদল নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ