Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীক্ষার খাতা নিয়ে ফিরার পথে সড়ক দূর্ঘটনায় হল সুপারসহ আহত ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৩:৫৫ পিএম

আড়াইহাজারে পিএসসি পরীক্ষা শেষে খাতা নিয়ে শিক্ষা অফিসে ফিরে আসার পথে সড়ক দূর্ঘটনায় হল সুপারসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে পোনে ২টায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন জানান, সুলতানসাদী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষার খাতা নিয়ে একটি অটো রিকশা দিয়ে ওই কেন্দ্রের হল সুপার মো: এমদাদ, সহকারী হল সুপার সাহিদা বেগম ও কনস্টেবল ফজলু মিয়া উপজেলা শিক্ষা অফিসে ফিরছিল। এই সময় গাড়ীটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তদের উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসেন। কনস্টেবল ফজলু মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে জবেদ আলী হাসপাতালে প্রেরণ করা হয়। বাকী ২জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। খবর পেয়ে সহকারী শিক্ষা অফিসার মো: আলী আকবর সিকদার ও শিক্ষক নেতা রাসেল মিয়া হাসপাতালে ছুটে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ