Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় এবতেদায়ী সমাপনি পরীক্ষায় কেন্দ্র সচিবকে অব্যাহতি ও ২ কক্ষ পরিদর্শক বহিস্কার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৩:৫৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় এবতেদায়ী সমাপনি পরীক্ষায় টিকিকাটা আ : ওহাব মহিলা সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে অনিয়ম ও অসৎউপায় অবলম্বনের দায়ে কেন্দ্র সচিব অধ্যক্ষ মাওলানা বেলায়েত হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এছাড়া ওই কেন্দ্রের ২ কক্ষ পরিদর্শক ওই মাদ্রাসার সহকারী শিক্ষক মো: মাহবুবুর রহমান ও জুনিয়র শিক্ষক মো: আবুল কালামকে বহিস্কার করা হয়েছে। 

মঙ্গলবার বাংলাদেশ বিশ্ব পরিচয় ও বিজ্ঞান বিষয়ে পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন বিশ্বাস ওই কেন্দ্র গিয়ে একই কক্ষে একই মাদ্রাসার ৩৭ জন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছে। ওই মাদ্রাসারই ২ শিক্ষক গত ৩ দিন ধরে ওই কক্ষে নাম পরিবর্তণ করে কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন করছে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন বিশ্বাস জানান, ওই কক্ষ পরিদর্শকরা কেন্দ্র সচিবের যোগসাজসে ওই অনিমের আশ্রয় নেয়ার কথা স্বীকার করলে কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি এবং তাদেরকে বহিস্কার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ