Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গভীর রাতে বিধবার ঘরে ব্যবসায়ী আটক দশ লক্ষ টাকা কাবিনে বিয়ে দিলেন জনতা

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৫:১০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাতে বিধবা আলেয়া বেগম (৫০) এর ঘরে নারুয়া গুড় ব্যবসায়ী মইজুদ্দিন (৫৫) আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের পর দিন সকালে ১০ লক্ষ টাকা কাবিনে বিয়ে সম্পন্ন হয়েছে।
প্রত্যক্ষ দোষীরা জানান, উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়ীয়া গ্রামের জনাব আলীর ছেলে ও নারুয়া বাজারের গুড় ব্যবসায়ী মইজুদ্দিন শুক্রবার গভীর রাতে পাশের খালিয়া গ্রামের মৃত জনাব আলী ফকিরের ২য় স্ত্রী ৪ সন্তানের জননী আলেয়া বেগমের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া করে আসছিল এবং বাড়ীতে যাতায়াত করে আসছিল। শুক্রবার রাত ২টার দিকে মইজুদ্দিন ওই বিধবার ঘরে ঢুকে অসামাজিক কার্যকলাপ করা অবস্থায় এলাকার লোকজন তাকে হাতেনাথে ধরে আটকের পরে ২ জনকে গাছের সাথে দড়ি দিয়ে বেধে রাখে। শনিবার সকালে গ্রামবাসীর উপস্থিতিতে ২ জনই বিয়েতে সম্মতি দেওয়ায় স্থানীয় মসজিদের ইমাম ওমর আলীকে ডেকে নিয়ে ১০ লক্ষ টাকা কাবিনে তাদের বিয়ে পড়ানোর কাজ সম্পন্ন করেন এলাকাবাসি। এই ঘটনা এলাকাসহ নারুয়া বাজারে মইজুদ্দিনের প্রেম কাহিনীর ছরিয়ে পরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

২৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ