Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাভারে মা-ছেলেসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৬:০৫ পিএম

ঢাকার সাভারে আশুলিয়ার নিরিবিল ও কাঠগড়া এলাকায় আলাদা অভিযানে মা-ছেলেসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়েছে। 

সোমবার গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও তার মা বকুল বেগম (৫২)। কাঠগড়া এলাকা থেকে মোঃ বাদল মিয়া ওরফে মিলন (২৮) ও মোঃ আব্দুর কাদিরকে (৩৪) গ্রেপ্তার করে পুলিশ।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) কাউছার সুলতান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নিরিবিলি মুক্তধারা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী তুহিন সরদারকে ২২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্য অনুযায়ী তার বাড়িতে অভিযান চালিয়ে তুহিনের মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হিরোইনসহ ঘর তল্লাশী চালিয়ে মোট এক হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী তুহিন সরদার ও মা বকুল বেগম আশুলিয়া ও ধামরাই থানা এলাকাসহ আশ-পাশের থানা এলাকার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তুহিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা ও তুহিনের মায়ের বিরুদ্ধে ৩টি মাদক মামলা চলমান রয়েছে।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ গণি মিয়া বলেন, কাঠগড়া চৌরাস্তার পাশে মানিকের কলার আড়ৎ -এ অভিযান চালিয়ে মিলন ও কাদিরে হেফাজত থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ