Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

রাজাপুরে মাইকিং,গুজবে কান দিবেন না, ২৬ হাজার টাকা জরিমানা আদায়

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৯:০৭ পিএম
ঝালকাঠির রাজাপুরে  গুজবে লবন বিক্রির হিরিক এর খবর ছড়িয়ে পড়লে আজ মঙ্গলবার বিকেলে রাজাপুর  উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার  তাৎক্ষনিক অভিযানে নেমে উপজেলার বন্দর বাজার ও বাইপাস বাজার, বাঘড়ি বাজার সহ বিভিন্ন হাটবাজারে ব্যাপক অভিযান চালায়। গালুয়া বাজার,পুটিয়াখালী বাজার, লেবুবুনিয়া বাজার,বাইপাস বাজার  জনৈক ব্যবসায়ীরা লবন মজুদ করে বেশী দামে বিক্রি করায় ২৬হাজার টাকা জরিমানা  আদায় করেন। সরেজমিনে দেখা যায় গুজবে কান দিয়ে গ্রাম-গঞ্জ থেকে আসা নারী-পুরুষরা ১০/২০ প্যাকেট এমনকি তারও অধিক লবন ক্রয় করে নিয়ে যাওয়ার পথে ইউএনও বহু লোককে থামিয়ে লবন ফেরত দিতে বাধ্য করে এবং লবনের বড় বড় চালান আটকে দেয়া হয়। উপজেলার বাস ষ্ট্যান্ড, টেম্পু স্ট্যান্ট,রিকসা স্ট্যান্ড ও অভিযান চালায় এবং তিনি বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসন  মাইকিং করে জনগণকে সচেতনতামূলক নিদের্শনা প্রদান করে বলেন--গুজবে কেউ কান দিবেন না, বাজারে লবনের কোন সংকট নেই, কোন ব্যবসায়ী লবন মজুদ করে বেশী দামে বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযানের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার, থানার সেকেন্ড অফিসার এসআই শাহজাদা,এসআই মামুন,  সন্ধ্যায় উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে একাধিক টিম করে অভিযান চালানো হয়।


 

Show all comments
  • Aatkutri Noydirja ১৯ নভেম্বর, ২০১৯, ৯:২৩ পিএম says : 0
    পেঁয়াজ যুদ্ধের সমাচার শেষ হতে না হতেই চুয়াডাঙ্গায় লবণ যুদ্ধের সমাচার শুরু হয়েছে। এখানে অদ্য সন্ধ্যায় লবণের কেজি ১০০/- দরে কে কত বেশি কিনতে পারেন তার জন্য লাইনে নেয়ার জন্য যুদ্ধ শুরু হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুজব

২ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ