Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

আওয়ামী লীগ নেতাসহ ৫২ জনের বিরুদ্ধে চার্জশিট

চট্টগ্রামে মহিউদ্দিন হত্যা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বহু আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা, স্থানীয় কাউন্সিলর সাবের আহাম্মেদ এবং জাতীয় পার্টির নেতা ওসমান খানসহ ৫২ জনকে আসামি করে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্র জমা দেন। চার্জশিটে বলা হয়, গণপিটুনির আড়ালে মহিউদ্দিন সোহেল হত্যা ছিল পূর্বপরিকল্পিত। অভিযোগপত্রে ২৯ জনকে সাক্ষী করা হয়েছে।
এতে প্রধান আসামি করা হয়েছে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর এবং পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী সমিতির আহ্বায়ক সাবের আহাম্মেদ এবং পাহাড়তলী রেলওয়ে বাজার সমিতির আহ্বায়ক কমিটির সদস্য জাতীয় পার্টির নগর কমিটির যুগ্ম আহ্বায়ক ওসমান খানকে। দুইজনই বর্তমানে জামিনে আছেন। জাবেদ নামে এক আসামি বন্দুকযুদ্ধে মারা যাওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ