Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিশ্বনাথ লতিফিয়া ক্বারী সোসাইটি : মাওলানা আব্দুল মছব্বির সভাপতি নির্বাচিত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

লতিফিয়া ক্বারী সোসাইটি বিশ্বনাথ দক্ষিণ উপজেলার শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন সিংগের কাছ আলিম মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মছব্বির এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা মনজুর আহমদ। এছাড়া এ নির্বাচনে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি এবং ৭ জনের একটি উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা আখতার আলী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা সামছুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা শেখ মো. সাহিদুর রহমান, প্রচার সম্পাদক হাফিজ ছাদিক মাহমুদ, অর্থ সম্পাদক মাওলানা মাহবুবুল ইসলাম আঙ্গুর, অফিস সম্পাদক মুহাম্মদ ইসলাম উদ্দিন লতিফী, রামপাশা ইউনিয়ন প্রতিনিধি মাওলানা মো. আব্দুল মোক্তাদির ফয়সল, দৌলতপুর ইউনিয়ন প্রতিনিধি মাওলানা মো. আশিকুর রহমান সাইদ, বিশ্বনাথ ইউনিয়ন প্রতিনিধি শাহ আবু সুফিয়ান, দেওকলস ইউনিয়ন প্রতিনিধি মাওলানা সাইদুল ইসলাম, দশঘর ইউনিয়ন প্রতিনিধি মাওলানা হাবিবুর রহমান, সদস্য মাওলানা দিলোয়ার হোসেন, নজির আহমদ, হোসাইন আহমদ রাজন। উপদেষ্টা কমিটিতে রয়েছেন, মাওলানা লুৎফুর রহমান, প্রিন্সিপাল নোমান আহমদ, মাওলানা হারুন রশিদ, মাওলানা কবি পিয়ার মাহমুদ, শেখ ফারুক আহমদ, তালুদার মো. ফয়জুল ইসলাম, মাওলানা হাবিবুর রহমান। নির্বাচন কমিশনে ছিলেন, কেন্দ্রের অফিস সহকারী মাওলানা জিল্লুর রহমান, ইকবাল হোসেন, জসিম উদ্দিন, ময়নুল ইসলাম পারভেজ, ছাদিকুর রহমান শিবলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ