Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

স্বর্ণ শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, পাবনা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 পাবনা শহরের শালগাড়িয়া গোডাউন পাড়ার একটি পুকুর থেকে এক স্বর্ণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শরিয়ত উল্লাহ (৩২) শহরের রাধানগর এলাকার সফর শেখের পুত্র এবং শহরের সোনাপট্টি এলাকার সানন্দা জুয়েলার্সের কর্মচারি ছিলেন।
পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে শালগাড়িয়া গোডাউন পাড়ার ঝাঝরা পুকুরের পানিতে কিছু পড়ার শব্দ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডুবুরি নামিয়ে রাতে কোনো কিছু উদ্ধার করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে দ্বিতীয় দফায় ডুবুরি নামানো হয় ঐ পুকুরে। ডুবুরি একটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহাম্মদ জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। সোনাপট্টি এলাকার একাধিক ব্যবসায়ী জানান, কাজশেষে শরিয়ত উল্লাহ তার মোটর সাইকেল নিয়ে বেড়িয়ে যায়। সকালে তার লাশ উদ্ধার হলেও মোটর সাইকেলের কোন সন্ধান পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ