Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

আওয়ামী লীগ কর্মীদের ত্যাগ বৃথা যাবে না গাজীপুরে ওবায়দুল কাদের

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৫:৩৯ এএম


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আপনারা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখুন, কোন কর্মীর ত্যাগ বৃথা যাবে না। আওয়ামী লীগ একটি পরিবার। এই পরিবারের সদস্যরা একে অপরের সুখে দুঃখে সব সময় পাশে থাকে। গতকাল গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজামেল হকের সভাপতিত্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ আরো নেতৃবৃন্দ। ওবায়দুল কাদের আরো বলেন, ঝুট ব্যবসায়ী, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও সন্ত্রাসীদের আওয়ামী লীগে কোন ঠাঁই নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। দুর্নীতিবাজ কেউ ছাড় পাবেন না। আওয়ামী লীগ সুবিধাবাদীদের দল নয়, আদর্শের দল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন