Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জে গুলি ভর্তি পিস্তল উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৫:৪৭ এএম

 নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের প্রতিষ্ঠাতা র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত তুহিনের সহযোগি হৃদয়ের (১৭) দেওয়া তথ্য মতো দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাতে পুলিশের রিমান্ডে থাকা হৃদয় পুলিশকে তথ্য দেয় তার কাছে একটি পিস্তল রয়েছে। পরে তাকে নিয়ে নগরের পশ্চিম দেওভোগ এলাকায় মাটির নিচ থেকে গুলিভর্তি পিন্তলটি উদ্ধার করা হয়। গত ১৫ নভেম্বর রাতে হৃদয়কে বাংলাবাজার এলাকা থেকে হৃদয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হৃদয় দেওভোগের শাকিল হত্যা মামলার অন্যতম আসামী।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, শাকিল হত্যা মামলায় গ্রেফতারের পর তাকে ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হৃদয় স্বীকার করে যে, তার হেফাজতে দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল রয়েছে। পরে সোমবার রাতে পুলিশ হৃদয়কে সঙ্গে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানে যায় এবং দেওভোগ বালুর মাঠে মাটি খুঁড়ে পিস্তলটি উদ্ধার করা হয়। হৃদয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আবারও রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ