Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়ার মুক্তির সুযোগ নেই

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:৪৩ এএম


দৌলতপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মাহবুব উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়ার মুক্তির সুযোগ নেই এবং আন্দোলনের হুমকি দিয়ে কোনও লাভ নেই। কারন আন্দোলনের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম। তাই আন্দোলনের হুমকি দিয়ে কোন ফয়দা পওয়া যাবে না। বেগম খালেদা জিয়াকে পরাজিত করেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে।

গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দৌলতপুর ডিগ্রি কলেজ মাঠে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার ইনষ্টিটিউশনে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল ও কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ, কা, ম সরওয়ার জাহান বাদশা। তিনি বলেন, তারেক রহমান রাজনৈতিক দলের নয় সন্ত্রাসী দলের যোগ্য নেতা। তারেক রহমান এ দেশের সবচেয়ে বড় দূর্নীতিবাজ ও সন্ত্রাসী। সে যদি কোন দলের নেতা হয় তবে শংকিত হতে হয়। তাই বিএনপিকে রাজনৈতিক দল নয় সন্ত্রাসী দল বলাই উত্তম। বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল পরিচালিত করতে চান তবে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায়না।

সম্মেলন শেষে আফাজ উদ্দিন আহমেদকে সভাপতি, বর্তমান সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাকে সহ-সভাপতি, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীকে সহ-সভাপতি এবং এ্যাড. শরিফ উদ্দিন রিমনকে সাধারণ সম্পাদক করে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন