Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

সড়ক পরিবহন আইনের প্রতিবাদে ফরিদপুর থেকে দূরপাল্লার পরিবহনগুলো বন্ধ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:৫০ পিএম

সড়ক পরিবহন আইনের সংস্কারের দাবীতে ফরিদপুর থেকে দূরপাল্লার পরিবহনগুলো বন্ধ রেখেছে জেলার শ্রমিকরা। সকালে জেলা থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন রুটের যাত্রীবাহী বাস বন্ধ রয়েছে। এদিকে শ্রমিক ইউনিয়নগুলোর নেতারা শ্রমিকদের দাবীর সাথে একমত না হলে জেলার শ্রমিকরা কিন্তু তাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত তারা আর পরিবহন চালাবে না বলে জানিয়েছে।

সকাল থেকে ফরিদপুর থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়া, বরিশাল, যশোর, খুলনা, ঝিনাইদাহ রুটের সকল ধরণের পরিবহন ছাড়াও ঢাকাগামীর দিকে ছেড়ে যাওয়া দুই/একটি পরিবহন ছাড়া সব ধরণের পরিবহন বন্ধ রয়েছে।

এছাড়া জেলার ট্্রাক ষ্ট্যান্ডের থেকে ছেড়ে যাওয়া দুরপাল্লার পন্যবাহী ট্রাক বন্ধ থাকতে দেখা গেছে। তবে কিছু কিছু লোকাল ট্্রাক চলছে বলে ট্্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ জানিয়েছে।

এদিকে জেলার পরিবহনগুলো বন্ধ থাকলেও প্রশাসনের তরফ থেকে পরিবহন চলাচলে তেমন কোন ভুমিকা লক্ষ করা যায় নাই। শ্রমিক ও বাস মালিক সংগঠনের নেতাকর্মীরা হচ্ছেন সরকার দলীয় নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহণ ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ