Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

মির্জাপুর পৌরসভার কাউন্সিলর ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপনকে ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে শিপনের কথিত স্ত্রী শ্যামলী আক্তার (৩০) ও প্রাইভেট কারের চালক মিনহাজকেও গ্রেফতার করে।
মঙ্গলবার রাতে বাইমাইল এলাকা থেকে গাজীপুরের জয়দেবপুর থানার কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রফিকের নেতৃত্বে পুলিশ তাদের গ্রেফতার করেন। এসময় তাদের প্রাইভেট কারটিও আটক করে পুলিশ।
কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রফিক জানান, ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিন ও রফিককে নিয়ে জয়দেবপুর চন্দ্রা মহাসড়কের বাইমাইল এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এসময় মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন তার কথিত স্ত্রী শ্যামলী আক্তার ও চালক মিনহাজ প্রাইভেট কার (ঢাকা মেট্রো-খ-১২-৩০৭০) নিয়ে গাজীপুর থেকে মির্জাপুর আসছিলেন। রাত তিনটার দিকে পুলিশ প্রাইভেট কারটি সিগনাল দিয়ে থামান। এসময় প্রাইভেট কারে থাকা শ্যামলী আক্তারকে স্ত্রী পরিচয় দিলে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ প্রাইভেট কারটি তল্লাশি চালিয়ে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং কাউন্সিলর শহিদুর রহমান শিপনসহ তাদের আটক করে জয়দেবপুর থানায় নিয়ে যান।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপনসহ তিনজনকে ৫শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার এবং একটি প্রাইভেট কার আটক করা হয়েছে। আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হবে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন