Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে দ্বিতীয় দিনেও বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৩:৪৪ পিএম

সড়ক পরিবহণ আইন সংস্কারের দাবিতে ঝালকাঠিতে দ্বিতীয় দিনেও অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে। ঝালকাঠি থেকে ঢাকাসহ জেলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার সকল রুটে আকস্মিক বাস বন্ধ রাখার কারণে এসব রুটে যাতায়াতকারী যাত্রীদের দুর্ভোগে পরেছেন।

বুধবার সকালে ঝালকাঠি বাসষ্ট্যান্ডে বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীসহ কর্মজীবী অসংখ্য মানুষের উপচে পড়া ভির ছিলো। বাস না পেয়ে আটোরিকশা এবং ভাড়ায় চালিত মটরসাইকেলসহ বিভিন্ন যান বহনে অতিরিক্ত ভাড়া দিয়ে গন্তব্যে যাচ্ছেন। হয়রানী শিকার হয়ে অসংখ্য মানুষকে ঝালকাঠি থেকে বরিশালসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন রুটে ভেঙে ভেঙে যেতে হচ্ছে।

শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ জানান, নতুন সড়ক পরিবহণ আইনের কারনে সড়কে যানবাহন চলাচল হুমকির মুখে পড়েছে। এ আইন সংস্কার করার দাবি জানিয়ে বাস ধর্মঘট শুরু করেন ঝালকাঠি আন্তজেলা শ্রমিক ইউনিয়ন। আর এতে করে চরম ভোগান্তি সৃষ্টি হয়েছে অসংখ্যযাত্রীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহণ ধর্মঘট


আরও
আরও পড়ুন