Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

রায়পুরে অস্ত্রসহ চার ডাকাত আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৩:৫৬ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্র ও গুলিসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বামনী ইউপির সাগরদী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটকরা হলো- সোনাপুর ইউপির আবু সাঈদ বেপারীর ছেলে ইয়াসিন হোসেন বুলেট, একই এলাকার চাঁন মিয়ার ছেলে মো. সোহেল, পৌর দেনায়েতপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইমান হোসেন ও দক্ষিণ দেনায়েতপুর গ্রামের শাহাজান মিয়ার ছেলে সাকিল হোসেন। তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

রায়পুর থানার ওসি (তদন্ত) শিপন বড়ুয়া জানান, আটকরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। বামানী ইউপিতে ডাকাতির প্রস্তুতির সময় এসআই মানিক বড়ুয়ার নেতৃত্বে টহল পুলিশ অভিযান চালায়। তখন অন্যান্য ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ওই চার ডাকাত ধরা পড়ে। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি এলজি, ৪ রাউন্ড গুলি, তিনটি চাপাতি, একটি ছুরি ও দুইটি রড উদ্ধার করা হয়। এ ব্যাপারে সকালে থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুইটি মামলা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ