Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়ায় সপ্তাহব্যাপী কর্মসূচি পালন শুরু

তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৪:৩১ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সপ্তাহব্যাপী কর্মসূচি পালন করছে বগুড়া জেলা বিএনপি। 

কর্মসূচির অংশ হিসাবে বুধবার প্রথম দিনে সকাল ১০ টায় ড্যাব বগুড়া জেলা শাখার আয়োজনে এ্যাজমা সেন্টারে বিনামূল্যে চিকিৎকসা সেবা প্রদান করা হয়। কর্মসুচির উদ্বোধন করেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ। তিনি রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরন করেন।
অনুষ্ঠানে চেয়ারপার্সন এর উপদেষ্টা অ্য্যাডভোকেট এ কে এম মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু,সংসদ সদস্য মোশারফ হোসেন,ফজলুল বারী তালুকদার বেলাল,জয়নাল আবেদিন চান,আলী আজগর তালুকদার হেনা,রেজাউল করিম বাদশা,এম আর ইসলাম স্বাধীন,খায়রুল বাশার,হামিদুল হক চৌধুরী হিরু,ওমর ফারুক খান, সহিদ উন নবি সালাম, লন ড্যাব জেলা শাখার সভাপতি অধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক,শহীদ অধ্যাপক ডাঃ আজফারুল হাবিব রোজ,অধ্যাপক ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল,ডাঃ মামুনুর রশিদ মিঠু,ডাঃ ইউনুস আলী প্রমুখ।

এরপর জেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে স্বেচ্ছা রক্ত দান কর্মসূচি পালিত হয়।জেলা বিএনপির আহবায়ক কর্মসুচির উদ্বোধন করেন এসময় জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান,সাধারন সম্পাদক নুরে আলম ছিদ্দিকী রিগ্যান,সোহেলরানা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাদ জোহর শিববাটি অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও বেজোড়ায় আল জামিয়াতুল মাদ্রাসার এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এ ছাড়া বিকেলে বায়তুর রহমান সেন্ট্রাাল মসজিদে জেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচি

২২ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ