Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিএনপি হচ্ছে ভূয়া, বাংলাদেশ ভূয়া পাটি- ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৪:৪৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একে একে তাদের সব ঘাঁটি হারিয়ে ফেলছে। এরমধ্যে নোয়াখালী জেলা অন্যতম। বিএনপির রাজনীতি প্রেস রিলিজনির্ভর, ষড়যন্ত্র ও গুজব ছাড়ানোর দল। বিএনপি হচ্ছে ভূয়া, বাংলাদেশ ভূয়া পার্টি। দেশে পেঁয়াজ সংকটে সিন্ডিকেটের পেছনে রয়েছে বিএনপি। দেশে ব্যর্থ হয়ে তারা বিদেশীদের কাছে নালিশ করে। নালিশ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানো যাবেনা।

মন্ত্রী ওবায়দুল কাদের আজ (বুধবার) দুপুরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে নোয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন। জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কায়রুল আনম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, মির্জা আজম এমপি, অসীম কুমার উকিল এমপি, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। সম্মেলনে উপস্থিত ছিলেন হাতিয়া আসনের আয়েশা ফেরদাউস এমপি, হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক মহি উদ্দিন আহমদ, বেগমগঞ্জ আসনের এমপি মামুনুর রশিদ কিরন এমপি, চাটখিল আসনের এইচ এম ইব্রাহিম এমপি, সেনবাগ আসনের এমপি মোরশেদ আলসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ওবায়দুল কাদের বলেন, গত নির্বাচনে বিএনপি ভারতের আনুগত্য লাভে ব্যর্থ হয়েছে। আর আওয়ামীলীগ আনুগত্য নয়, বন্ধুত্ব চায়। বিএনপি গুজবের দল। তারা ফেসবুকে গুজব ছড়াচ্ছে। চাল, পিঁয়াজ ও লবন সংকটের গুজব ছড়াচ্ছে। বাংলাদেশ খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পুর্ণতা অর্জন করেছে। সরকার সিদ্ধান্ত নিয়েছে উদ্ভূত চাল বিদেশে রফতানি করবে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। শিল্পয়ন, বিদ্যুৎ, যোগাযোগ, কৃষি, শিক্ষা, চিকিৎসা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বিদেশীরা বাংলাদেশের চলমান উন্নয়নে প্রশংসা করছে।

সম্মেলন শেষে প্রধান অতিথি সর্বসম্মতিক্রমে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী’র নাম ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ