Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইডেন টেস্টের টিকিটের জন্য হাহাকার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৪:৫৪ পিএম

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে প্রথমবার দিবারাত্রির টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ ও ভারত। তাই এ টেস্টকে স্মরণীয় করে রাখতে নানা উদ্যোগ নিয়েছে বিসিসিআই ও ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। ঐতিহাসিক এই দিবারাত্রির টেস্টকে ঘিরে দর্শকদের আগ্রহও রয়েছে তুঙ্গে। ম্যাচের চারদিনের সব টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে। তাই বলা যায়, উৎসবমুখর পরিবেশে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে ইডেনে খেলতে নামবে মুমিনুল ও কোহলিরা।
এ ব্যাপারে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেন, ‘ইডেনে ভারত বনাম বাংলাদেশের প্রথম চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই আগ্রহ দেখে দারুণ আনন্দ হচ্ছে।’
তবে এ ম্যাচের টিকিটের চাহিদা এখনো কমেনি। ইডেন গার্ডেন্সে এখনো টিকিট প্রত্যাশী দর্শকরা ভিড় জমাচ্ছে। অনেক দর্শকেরই অভিযোগ, কালোবাজারিদের হাতে চলে গেছে টিকিট। ফলে ঐতিহাসিক এ ম্যাচ দেখার জন্য চড়া দামে টিকিট কিনতে হচ্ছে তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ