Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জাবি ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৬:৪৭ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

বুধবার (২০ নভেম্বর) শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক ভাবে কারাগারে বন্দী রাখায় এবং দেশে লাগামহীন ভাবে পেঁয়াজ সহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির জন্য জনগণের দুঃখ দুর্দশার বিবেচনায় নিয়ে কেক কাটা সহ সকল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান কেন্দ্রীয়ভাবে বাতিল করা হয়েছে। তাই আমরা দোয়া ও মিলাদের আয়োজন করেছি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মিলাদ শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় ও দেশবাসির দুঃখ,দুর্দশার থেকে মুক্তির জন্য মহান রাব্বুল আল আমিনের কাছে ফরিয়াদ করেন নেতা-কর্মী ও উপস্থিত মুসুল্লিগণ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সদ্য সাবেক সম্মানিত সদস্য কে এম রেজাউল করিম রাজু,বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ সভাপতি মিজানুর রহমান রনি, যুগ্ম সম্পাদক জহির উদ্দিন মোহাম্মদ বাবর, যুগ্ম সম্পাদক শামীম হোসেন, শহীদ সালাম বরকত হলের যুগ্ম আহবায়ক মো: আফফান আলী, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহবায়ক রাশিদুল ইসলাম রোমান ও আব্দুল কাদের মার্জুক, আল বেরুনী হলের যুগ্ম আহবায়ক জরজীস মোহাম্মদ ইব্রাহিমসহ ছাত্রনেতা মনিরুজ্জামান সাগর, মেহেদী হাসান প্রিন্স, সাইফ আল হাসান, ইকবাল হোসেন, জুয়েল আহমেদ, মাজহারুল আমিন তমাল, রাজু আহমেদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ