Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

বালিয়াকান্দিতে বিএনপির নেতার ছেলেকে কুপিয়ে জখম

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৯:২১ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের মুক্তার খাঁন (৫০)ও তার ছেলে মিলন খান (৩০) গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিলধামু গ্রামের আব্দুল ওহাব মন্ডলের ছেলে মাহমুদুল হাসান তুহিন(৩৫)কে অর্তর্কিত ভাবে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নারুয়া বাইপাচ রোর্ডের চত্রা নদীর ধারে বুধবার সন্ধ্যা ৬টার দিকে নারুয়া ইউনিয়ন বিলধামু গ্রামের মুক্তার খাঁন ও তার ছেলে মিলন খান অর্তর্কিত ভাবে ধারালো চাপতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিলধামু গ্রামের আব্দুল ওহাব মন্ডলের ছেলে মাহমুদুল হাসান তুহিনকে। গুরুতর জখম অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি করেছেন।

উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব মন্ডল জানান, আমার ছেলে ব্যবসায়ীক কাজ শেষে তার মার্কেটে যাবার পথে রাস্তায় অর্তর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে খুন করার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করাসহ তার কাছে থাকা ৬৫ হাজার ৫ শত টাকা ও স্বণের একটি চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

Show all comments
  • Nirjhora Niloy ২০ নভেম্বর, ২০১৯, ৯:৪২ পিএম says : 0
    আলহামদুলিল্লাহধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন