Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আধুনিক সড়ক বাতিতে আলোকিত ৩ কি.মি. মহাসড়ক

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:২৩ এএম

 নবগঠিত ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় হতে দিঘারকান্দা বাইপাস পর্যন্ত ১১০টি খুটির মাধ্যমে ২২০টি আধুনিক (এলইডি স্ট্রিট লাইট) সড়ক বাতি প্রজ্বলনের মাধ্যমে আলোকিত হলো ময়মনসিংহ সিটি করপোরেশন সাড়ে তিন কিলোমিটার মহাসড়ক। আধুনিক নগর গড়ার লক্ষ্যে সিটি করপোরেশন গতকাল মঙ্গলবার রাতে দিঘারকান্দা বাইপাস মোড়ে সুইচ অন করে সড়ক বাতি উদ্বোধন করলেন মেয়র মো. ইকরামুল হক টিটু।
বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী জিল্লুর রহমান জানান, ১ কোটি ২ লক্ষ টাকা ব্যয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করেছে।
লাইট স্থাপন কাজের উদ্বোধনকালে সিটি মেয়র টিটু জানান, মহাসড়কে চুরি, ছিনতাই ও দুর্ঘটনা রোধে এই প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। আগামীতে এভাবেই নগরীর প্রতিটি গুরুত্বপূর্ণ রাস্তা আলোকিত করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর আমিনুল ইসলাম বিপ্লব, কাউন্সিলর মো. মোস্তফা কামাল, শামীমা রহিম, শফিকুল ইসলাম, ফজলুল হক উজ্জল, সাব্বির ইউনুস, সিরাজুল ইসলাম সিরাজ, রোকিয়া হোসেন, শামসুল, আইরিন আক্তার, শাহনাজ আক্তার, প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী জিল্লুর রহমান, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী মো, আজাহারুল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার এইচ.কে দেবনাথ, সহকারী প্রকৌশলী শফি কামাল, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, সেনেটারী ইন্সপেক্টার দীপক মজুমদারসহ এলাকাবাসী ও নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ