Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

শর্ত মানলে ৭০ টাকায় পাওয়া যাবে সুসজ্জিত ঘর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৩:২৭ পিএম

সস্তায় যারা হোটেলের খোঁজ করেন, তাদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এল জাপানের একটি হোটেল। সেই হোটেলে একরাতের জন্য ঘর ভাড়া পাওয়া যাচ্ছে মাত্র ১০০ ইয়েনে। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ৭০ টাকার মতো। কিন্তু এই টাকায় হোটেলে থাকতে হলে মানতে হবে একটি বিশেষ শর্ত।

জাপানের ফুকুয়োকায় রয়েছে আশি রোওকান হোটেল। সেখানেই পাওয়া যাচ্ছে এত সস্তায় ঘর। তবে সস্তায় ঘর দিচ্ছে বলে, ঘরের অবস্থা খারাপ, তা কিন্তু নয়। জাপানি ধরনে সুসজ্জিত সেই ঘরে রয়েছে বিছানা, টিভি, ছোট কফি টেবিল। সঙ্গে রয়েছে সেই বিশেষ শর্তও। সেই ঘরে লাগানো রয়েছে একটি ক্যামেরা। সেই ক্যামেরায় ওঠা দৃশ্য সরাসরি লাইভ স্ট্রিম করা হবে ‘ওয়ান ডলার হোটেল’ নামের একটি ইউটিউব চ্যানেলে। তাই এই ঘর নিলে, তার মধ্যে আপনি যা করবেন তা সবই লাইভ স্ট্রিমিং হবে। যদিও ঘরের বাথরুমের অংশ ক্যামেরার বাইরে আছে বলে জানানো হয়েছে হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে। ২৭ বছরের ইউটিউবার টেটসুয়া ইনয়ুর দিদা এই হোটেলের মালিক। ইউডিউব চ্যানেলটিরও মালিক তিনিই। সূত্র: ইনসাইডার নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ