Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

অস্ত্রোপচারের জন্যে হাসপাতালে ভর্তি কমল হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৪:৫৭ পিএম

এই মুহূর্তে ফিল্ম কেরিয়ারের পাশাপাশি সুপার স্টার কমল হাসান চূড়ান্ত ব্যস্ত তাঁর রাজনৈতিক ক্যারিয়ার নিয়েও। এরই মধ্যে শুক্রবার অস্ত্রোপচার হতে চলেছে তাঁর।

২০১৬ সালে তাঁর অফিসের সবচেয়ে প্রিয় কোণ থেকে প্রায় ১৮ ফুট নীচে পড়ে যাওয়ায় পা ভেঙে যায়। সেই সময়ে অস্ত্রোপচার করে তাঁর পায়ের ভিতর একটি ইমপ্লান্ট লাগানো হয়। শুক্রবারের অস্ত্রোপচারে সেটিই পা থেকে বের করা হবে। তাঁর পার্টি মাক্কাল নীধি মাইয়ামের তরফে জানানো হয়েছে এর জন্যে তিনি চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

দলের তরফে জারি করা বিবৃতিতে বলা হয়েছে রাজনৈতিক নানা কাজ এবং ছবির শ্যুটিংয়ের জন্যে বেশ কয়েকবার অস্ত্রোপচার পিছিয়ে দিতে হয়েছে। তারপর কয়েক সপ্তাহ তাঁকে বাধ্য করা হয়েছে সম্পূর্ণ বিশ্রাম নিতে। তার অন্যথা হলে, সেরে উঠতে অনেক সময় লেগে যাবে।

বর্তমানে শংকর-এর 'ইন্ডিয়ান টু'র শ্যুটিংয়ে ব্যস্ত কমল হাসান। কমল ছাড়াও এই ছবিতে দেখা যাবে সিদ্ধার্থ, রাকুল প্রীত সিং, ববি সিমহা এবং প্রিয়া ভবানী শংকরকে। কিছুদিন আগেই ভোপালে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে যার জন্যে খরচ হয়েছে প্রায় ৪০ কোটি টাকা।

সূত্র : এই সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন