Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অ্যাসিড আক্রান্তের বিয়েতে শাহরুখের শুভেচ্ছাবার্তা ভাইরাল নেট দুনিয়ায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৫:১০ পিএম

একাধিক অলাভজনক প্রতিষ্ঠানের সেবামূলক কাজের সঙ্গে নানা ভাবে জড়িয়ে রয়েছেন শাহরুখ খান। তেমনই একটি প্রতিষ্ঠানের নাম ‘মীর ফাউন্ডেশন’ যাদের মূল লক্ষ্য হল অ্যাসিড হামলায় আক্রান্ত মেয়েদের জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনা। এই সংস্থারই একজন অন্যতম সদস্যা অনুপমা। তিনিও অ্যাসিড হামলায় আক্রান্ত। সম্প্রতি তাঁর বিয়েতে তাঁকে টুইট করে শুভেচ্ছা জানালেন সয়ং বলিউড বাদশা।

অ্যাসিড হামলায় নষ্ট হয়ে গিয়েছে মুখের অনেকটা অংশ। একটা চোখও ক্ষতিগ্রস্থ। তবু থেমে যায়নি অনুপমার জীবন। শুধু বেঁচে থাকার লড়াই নয়, তাঁর মতো আরও দশ জনকে পাশে নিয়ে এগিয়ে চলতে চলতে মিলে গিয়েছে জীবনসঙ্গীও। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়লেন অনুপমা। অনুপমার মতো অনেককেই অ্যাসিড হামলার আতঙ্ক কাটিয়ে জীবনের মূল স্রোতে ফিরিয়ে এনেছে ‘মীর ফাউন্ডেশন’।

এই মীর ফাউন্ডেশনের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত বলিউড বাদশা শাহরুখ খান। শুধু মীর ফাউন্ডেশনই নয়, এমন আরও অনেক অলাভজনক প্রতিষ্ঠানের সেবামূলক কাজের সঙ্গে নানা ভাবে জড়িয়ে রয়েছেন তিনি। অনুপমার মতো অনেককেই পাশে থেকে জীবনে এগিয়ে চলার সাহস আর উত্সাহ জুগিয়েছেন কিং খান। টুইট করে ‘মীর ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত অনুপমাকে নিজের শুভেচ্ছাবার্তায় তিনি লিখেছেন, ‘জীবনের এই নতুন যাত্রা শুরু করা অনুপমাকে আমার অভিনন্দন এবং ভালবাসা। এ জীন ভালবাসা আর খুশিতে পূর্ণ হয়ে উঠুক।’ অনুপমার স্বামীর উদ্দেশ্যে শাহরুখ লেখেন, ‘জগদীপ তুমিই প্রকৃত পুরুষ...আশা করি তোমরা উভয়ই জীবনকে আরও আনন্দময় করে তুলতে পারবে।’
সূত্র : জি২৪ ঘণ্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন