Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের ২১ বছর পর বিবাহবিচ্ছেদ হল অর্জুন রামপাল-মেহর জেসিয়ার

দুই মেয়ে থাকবে মায়ের কাছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৫:৩০ পিএম

বিয়ের ২১ বছর পর এক সময়ের সুপারমডেল মেহর জেসিয়ার সঙ্গে বলিউড অভিনেতা ও মডেল অর্জুন রামপালের বিবাহবিচ্ছেদ হয়ে গেল। বেশ কিছুদিন ধরে পৃথক থাকতেন তাঁরা। আজ পাকাপাকিভাবে বিচ্ছিন্ন হলেন। বান্দ্রার ফ্যামিলি কোর্ট পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে এই ডিভোর্সে সম্মতি দিয়েছে।

এ বছর ৩০ এপ্রিল আদালতে ডিভোর্সের আবেদন করেন এই দম্পতি। অর্জুন-মেহরের দুই মেয়ে রয়েছে, দুজনেই থাকবে বান্দ্রায়, মায়ের সঙ্গে।

অর্জুন-মেহরের মধ্যে অশান্তির খবর বেশ কয়েক বছর ধরে আসছিল। ২০১১ সালে প্রথম শোনা যায়, তাঁদের মধ্যে বনিবনা হচ্ছে না। এর বেশ কয়েক বছর পর ২০১৮-য় অশান্তির খবর মেনে নেন অর্জুন। অশান্তির জেরে দুজনে আলাদা থাকছিলেন। যদিও ডিভোর্সের আবেদন করার সময় তাঁরা বিবৃতি দেন, তাঁরা একে অপরের ভাল বন্ধু, বন্ধুত্বের সম্পর্ক সব সময় বজায় থাকবে।

দুজনে ভিন্ন ধর্মের হওয়ায় তাঁদের বিয়ে হয় বিশেষ বিবাহ আইনে। পুরনো সম্পর্কে পিছনে ফেলে অনেক এগিয়ে গিয়েছেন তাঁরা। অর্জুন প্রেম করছেন বিদেশি মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়ডসের সঙ্গে। তাঁদের একটি সন্তানও হয়েছে।

সূত্র :এবিপি আনন্দ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ