Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

এশিয়ান মেইলকে উড়িয়ে সেমিফাইনালে ইনকিলাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৫:৫০ পিএম

এশিয়ান মেইলকে ৬৭ রানে উড়িয়ে প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের সেমি ফাইনালে উঠেছে দৈনিক ইনকিলাব। আজ (বৃহস্পতিবার) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১১৭ রান তোলে ইনকিলাব। দলের হয়ে রকিবুল হাসান মানিক খেলেন অপরাজিত ৫৯ রানের দুর্দান্ত ইনিংস। তিম ম্যাচে প্রথম রানের দেখা পাওয়া মাইনুল হাসান সোহেলের ব্যাট থেকে আসে ঝড়ো ২২ রান। ফারুক হোসাইন করেন ১৫ রান। ইমরান মাহমুদ অপরাজিত ছিলেন ৬ রানে। জবাবে ৩ উইকেট হারিয়ে ৫১ রানেই থেমে যায় এশিয়ান মেইলের ইনিংস। একটি করে উইকেট নেন সোহেল ও মানিক। অলরাউন্ড নৈপুণ্যে দ্বিতীয় দিনেও ম্যাচ সেরা হন ইনকিলাবের অতিথি খেলোয়াড় মানিক।
একই দিনে সেমিফাইনাল নিশ্চিত করেছে ডেইলি ষ্টার, আরটিভি ও চ্যানেল আই। আগামীকাল (শুক্রবার) সকাল ৯টায় ফাইনালে ওঠার লড়াইয়ে ইনকিলাবের প্রতিপক্ষ আরটিভি। একই সময় অপর সেমিতে ডেইলি স্টারের মুখোমুখি চ্যানেল আই। এই দুই ম্যাচ জয়ীদের নিয়ে এদিনই হবে শিরোপার নিষ্পত্তির ফাইনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন