Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

ছিটকে গেলেন রোমানা

এসএ গেমস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৫:৫৩ পিএম

এসএ গেমস থেকে ছিটকে গেলেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অলরাউন্ডার রোমানা আহমেদ। হাঁটুর চোটের কারণে গত মাসে বিশ্বকাপ বাছাইয়ে খেলতে পারেননি তিনি। পরে পাকিস্তান সফরে গেলেও বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারকে ছাড়া এবার লাল-সবুজরা খেলতে যাচ্ছে।
নেপালের কাঠমাণ্ডু ও পোখারায় ১ ডিসেম্বর শুরু হবে এসএ গেমসের ১৩তম আসর। রোমানাকে ছাড়াই এসএ গেমসের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নিয়মিত টি-টুয়েন্টি অধিনায়ক সালমা খাতুন। টি-টোয়েন্টি সংস্করণের এই টুর্নামেন্টে ‘এ’ গ্রুপে আছে ভারত, শ্রীলঙ্কা নেপাল ও ভুটান। বাংলাদেশ ‘বি’ গ্রুপে খেলবে পাকিস্তান ও মালদ্বীপের বিপক্ষে।
নিজেদের প্রথম ম্যাচে রঙ্গশালা স্টেডিয়ামে ২ ডিসেম্বর বাংলাদেশ খেলতে নামবে মালদ্বীপের বিপক্ষে। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ ৫ ডিসেম্বর। ৭ ডিসেম্বর সেমিফাইনাল ও ৯ ডিসেম্বর হবে ফাইনাল।
বাংলাদেশ দল : সালমা খাতুন (অধিনায়ক), নিগার সুলতানা, জাহানারা আলম, আয়েশা রহমান, ফারজানা হক, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, সোবহানা মোস্তারি, ফাহিমা খাতুন, শামিমা সুলতানা, নাহিদা আক্তার, খাদিজা তুল কুবরা, রিতু মনি, পূজা চক্রবর্তী, রাবেয়া।
স্ট্যান্ড বাই : মিমতা হেনা হাসনাত, ফারিহা ইসলাম তৃষ্ণা, সুরাইয়া আজমিন, পান্না ঘোষ, শায়লা শারমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন